500 টাকায় মোবাইল ঘড়ি

সেরা পাচটি 500 টাকার মোবাইল ঘড়ি দেখুন

আসসালামু আলাইকুম, 500 টাকার মোবাইল ঘড়িগুলো কি আপনি খুঁজতেছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই পোস্টে দেখানো মোবাইল ঘড়িগুলো দেখে যাবেন।

বর্তমানে মোবাইল ঘড়ি বা স্মার্টওয়াচ গুলো প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে । এই স্মার্ট ওয়াচ গুলো কম দাম থেকে শুরু করে অনেক বেশি দামে পর্যন্ত পাওয়া যায়।

অনেক সময় দেখা যায়, বিভিন্ন স্মার্ট ওয়াচ এর দাম ৫০০০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত হয়ে থাকে। তো আপনার এই স্মার্ট ওয়াচ গুলো কেনার জন্য যদি বাজেট ৫০০ টাকা হয়ে থাকে তাহলে অবশ্যই 500 টাকার মোবাইল ঘড়ি গুলো দেখতে হবে।

500 টাকার মোবাইল ঘড়ি

আমরা এই পোস্টে এমন কিছু স্মার্টওয়াচ বা মোবাইল ঘড়ি আপনাদেরকে দেখাবো যেগুলোর দাম 500 টাকার মধ্যে রয়েছে। এই স্মার্ট ওয়াচ গুলো আপনারা 500 টাকার মধ্যে বিভিন্ন দোকান কিংবা অনলাইন থেকে কিনতে পারেন।

তো নিচে এখন এই 500 টাকার মোবাইল ঘড়িগুলোর নাম এবং মোবাইল ঘড়ি গুলোর বিস্তারিত সবকিছু এক এক করে আলোচনা করা হলো:

D20 Ultra Smart Watch

D20 ultra smartwatch - 500 টাকার মোবাইল ঘড়ি

যেহেতু আপনারা 500 টাকার মোবাইল ঘড়ি কিনতে যাচ্ছেন এই কারণে একাহনে খুব বেশি এক্সপেক্টেশন রাখা যাবে না। এখন আমি যে স্মার্ট ওয়াচটি আপনাদেরকে দেখাবো এটার দাম অনেক কম।

মাত্র ৩৩০ টাকার মধ্যে আপনারা এই স্মার্টওয়াচটি দারাজ অনলাইন শপে পেয়ে যাবেন। স্মার্ট ওয়াচ এর ফিচার সম্পর্কে কিছু সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হল:

✓ এই স্মার্ট ঘড়িটি দিয়ে আপনারা হেলথ ফিটনেস গুলো খুব সহজ হয়েছে করতে পারবেন। এটি পুরুষ এবং মহিলা দুই জনে ব্যবহার করা যাবে।

✓ এই ঘড়িটিতে আপনারা সরাসরি চার্জার দিয়ে চার্জ দিতে পারবেন এবং মোবাইলের সাথেও কানেক্ট করতে পারবেন।

✓ আপনি প্রতিদিন কতক্ষণ হাঁটতেছেন এবং আপনার ব্লাড প্রেসার ও হার্ট রেট কত সবগুলোই ওয়াচটি সুন্দরভাবে আপনাকে মেপে দিতে পারবে।

,✓ এই স্মার্ট ওয়াচ এর মধ্যে অনেকগুলো স্পোর্টস মুড আছে যেগুলো আপনার হাঁটার সময় এবং ব্যায়াম করার সময় অনেক কাজে আসবে।

তো বন্ধুরা আপনি চাইলে এটি ৩৩০ টাকার মধ্যে দরাজ থেকে কিনতে পারবেন। যেহেতু দাম অনেক কম, তাই এটি যে অনেক বেশি ভালো হবে এমনটা নয়।

আপনি হতে দিয়ে একটা স্মার্ট ওয়াচ ব্যবহার এর ফীল নিতে চাইলে এটি আপনার জন্য।

Tookss Y68

Tookss Y68 - 500 টাকার মোবাইল ঘড়ি

এই ঘড়িটি দেখতে বেশ চমৎকার হয়েছে। আপনি হাতে দিলে কেউ বুঝবেই না যে এটা এত কম দামের একটি স্মার্ট ওয়াচ। দারাজে আপনারা ৪০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

অসম্ভব সুন্দর ডিজাইন এর এই ঘড়ি তে থাকছে অনেকগুলো স্মার্টওয়াচ এর ফিচারস। নিচে এই ঘড়িটি সম্পর্কে ইনফরমেশন গুলো উল্লেখ করা হলো।

পড়ূনঃ itel l6502 দাম কত | itel l6502 price in bangladesh 2023

✓ ঘড়িটি 24 ঘন্টায় আপনার দেহের সমস্ত বিষয়বস্তুগুলো মাপতে থাকবে এবং আপনাকে ডাটা দিতে থাকবে।

✓ আপনি কখন ঘুমাচ্ছেন কখন পানি খাচ্ছেন এবং আপনাকে কখন কি করতে হবে তার একটা রিমাইন্ডার এই ঘড়ি থেকে দেওয়া হবে।

✓ ঘড়িতে ব্লাড প্রেসার মাপাসহ হার্ট রেট মনিটর করার পদ্ধতি গুলো খুব সহজেই ব্যবহার করা যাবে। তবে এই রেজাল্ট গুলো একুরেটের রেজাল্ট নয়।

✓ মোবাইলে FitPro এপ্লিকেশন এর মাধ্যমে এই ঘড়িটির যাবতীয় বিষয়গুলো কন্ট্রোল করা যাবে।

✓ ঘড়িটির মধ্যে আপনারা ১৬ এম বি ফোন মেমোরি এবং ১২৮ কিলো বাইটের রেম পেয়ে যাবেন।

✓ এই ঘরটিতে থাকছে ২৩০ মিলি এম্পিয়ারের একটি চমৎকার ব্যাটারি। নরমালি ব্যবহার করলে আপনারা দুই থেকে তিন দিন ব্যবহার করতে পারবেন। কিন্তু যদি শুধুমাত্র ফেলে রাখেন তাহলে সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাবেন।

✓ মোবাইলের সাথে কানেক্টেড রাখলে ঘড়িটিতে আপনারা আপনাদের ফেসবুক, টুইটার ,whatsapp মেসেঞ্জার সহ যাবতীয় গুরুত্বপূর্ণ নোটিফিকেশন গুলো ঘরির মধ্যেই দেখতে পারবেন।

✓ ঘড়িটি কিনলে আপনারা এটার সাথে একটি ঘড়ি একটি বক্স এবং একটি ইউজার ম্যানুয়াল আরেকটি স্ট্রাপ পাবেন।

তো বন্ধুরা এই ঘড়ি টি যদি আপনাদের পছন্দ হয় তাহলে দরাজ অনলাইন শপের মধ্যে গিয়ে এটি অর্ডার করতে পারবেন। মাত্র ৪২৫ টাকায় এই ঘড়িটি আপনারা কিনে নিতে পারবেন।

T500 Smartwatch

T500 Smartwatch - 500 টাকার মোবাইল ঘড়ি

অনলাইনের মধ্যে অনেক ভাইরাল একটি স্মার্টওয়াচ এই t500 . এই ঘরটি অনলাইন শপ থেকে অসংখ্য মানুষ অর্ডার দিয়েছে এবং তারা ব্যবহার করছে।

500 টাকার মোবাইল ঘড়ি এর মধ্যে এই ঘড়িটি আমার কাছে বেশ চমৎকার লেগেছে। নিচে ঘড়িটি সম্পর্কে বিবরণ গুলো দেওয়া হল আপনারা চাইলে এগুলো পড়ে পছন্দ হলে নিতে পারেন।

✓ সব থেকে আকর্ষনিয় ফিচারস হচ্ছে এই ঘড়িতে আপনারা ব্লুটুথ কলিং ফিচার পাবেন। অর্থাৎ মোবাইলের সাথে ব্লুটুথ এর মাধ্যমে কানেক্ট করলে ঘড়িটি দিয়ে কথা বলা যাবে।

✓ ঘড়িটির ওজন মাত্র ১৮০ গ্রাম এবং এই ঘরির ডিসপ্লেটি পুরোটাই টাচস্ক্রিন।

✓ এই ঘড়িতে ওয়াটারপ্রুফ আইপি 67 ব্যবহার করা হয়েছে । তবে ঘড়িটি পড়ে গোসল করা কিংবা সাঁতার কত যাবে না এতে ঘড়ি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

✓ 1.54 ইঞ্চি এর একটি স্ক্রিন এবং 180 মিলি অ্যাম্পিয়ার এর একটি ব্যাটারি দেওয়া আছে এতে।

✓ এটাতে ইউএসবি ৩.০ দিয়ে চার্জ দেওয়া যাবে এবং এর সাথে ব্লুটুথ এর ভার্সন দেওয়া আছে ৫.০। ঘড়িটি আপনারা কালো এবং সাদা এই দুই রঙের পাবেন।

✓ অসংখ্য গুরুত্বপূর্ণ স্পোর্টস ফিচারস সহ আপনার স্বাস্থ্যের যাবতীয় বিষয়গুলো চেক করতে পারবেন।

✓ এই ঘড়িটি যদি আপনি ক্রয় করেন তাহলে এর বক্সের সাথে একটি ঘড়ির ট্র্যাপ, একটি চার্জার কেবল, সাথে ইউজার ম্যানুয়াল এবং কাঙ্খিত ঘড়িটি পেয়ে যাবেন।

✓ ঘড়িটির বডি তৈরি করা হয়েছে সিলিকন নামক পদার্থ ব্যবহার করে । আর এর মধ্যে যে ডিসপ্লেটি আছে সেটা রেজুলেশন হচ্ছে ২৪০×২৪০ পিক্সেল।

অনলাইন শপগুলোতে এই ঘড়ির রিভিউ মোটামুটি ভালো আছে। আপনারা চাইলে 500 টাকার মধ্যে দারাজ অনলাইন শপ থেকে এই T500 Smartwatch টি ক্রয় করে নিতে পারবেন।

এখানে বলে রাখা ভালো যদিও এতে লেখা আছে এটি ওয়াটার প্রুফ । কিন্তু এটি সরাসরি পানিতে চুবিয়ে রাখা যাবে না শুধুমাত্র বৃষ্টির পানি পড়লে এটি ভালো থাকবে।

New D 116+ Waterproof Smart

New D 116+ - 500 টাকার মোবাইল ঘড়ি
New D 116+

দাম কমের মধ্যে এই পণ্যটি বেশ ভালো রয়েছে। দারাজ অনলাইন শপে গিয়ে রিভিউ গুলো দেখলে আপনি বিষয়টি বুঝতে পারবেন। বেশিরভাগ মানুষই এটাকে পজিটিভ রিভিউ দিয়েছে।

তো এই ডি ১১৬ প্লাস ঘড়িটি সম্পর্কে আপনারা ভালোভাবে জেনে নিলে এটি ক্রয় করতে খুব সুবিধা হবে ।

✓ Lefun / YOHO অ্যাপটি এন্ড্রয়েড ফোনে ইন্সটল করার মাধ্যমে এর সাথে কানেক্ট করা যাবে এবং এই অ্যাপ্লিকেশনটি দিয়ে ঘড়ির যাবতীয় বিষয়গুলো নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।

✓ এখানে ব্লুটুথ এর 4.0 ভার্সন টি ব্যবহার করা হয়েছে। আর এর সাথে এন্ড্রয়েড ৪.৪ এর ওপরের ভার্সন গুলো এবং আই ও এস এর ৮.০ এর ওপরের ভার্সন গুলোর মোবাইল দিয়ে কানেক্ট করা যাবে।

✓ যেহেতু এতে IP67 ওয়াটার প্রুফ টেকনোলজি দেওয়া আছে এই কারণে New D 116+ Smart ওয়াচ ব্যবহার করে সাঁতার কাটলে কিংবা পানিতে ডুবে থাকলে ঘড়িটি নষ্ট হয়ে যাবে। কিন্তু যদি বৃষ্টিতে ভেজা যায় তাহলে খুব একটা সমস্যা হবে না।

✓ এটি মোবাইল ঘড়ি ব্যবহার করে আপনাদের ঘুম, রক্তের মধ্যে অক্সিজেনের মাত্রা, রক্তের চাপের মাত্রা এবং হৃদপিন্ডের রেট মনিটর করতে পারবেন।

✓ আরো একটি ভাল ফিচারস হচ্ছে এই ঘড়িটি ব্যবহার করে আপনারা মোবাইলে আশা কল গুলো রিসিভ করতে পারবেন এবং এই কল গুলো কেটেও দিতে পারবেন। এছাড়া কল গুলো রিসিভ করার পর ঘড়ির মাধ্যমে কথা বলতে পারবেন।

✓ এখানে ১৫০ মিলি এম্পিয়ারের একটি চমৎকার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ব্যবহার করলে এখান থেকে পাঁচ দিনের মত ব্যাকআপ পাবেন। আর এই ব্যাটারির স্ট্যান্ড বাই টাইম হচ্ছে সাত দিন।

✓ ঘড়িটির বক্সের সাথে আপনারা একটি ম্যাগনেটিক চার্জার কেবল পাবেন যেটি দিয়ে খুব সহজে ঘড়ির সাথে কানেক্ট করে এটি চার্জ দিতে পারবেন। আর এই স্মার্ট ওয়াচ টি ফুল চার্জ হতে সময় লাগবে ২ ঘন্টার মত।

✓ এখানে যে ডিসপ্লেটি ব্যবহার করা হয়েছে এটার সাইজ হচ্ছে ১.৩ ইঞ্চি। আর এটার উপরে টাচ স্ক্রিন দেওয়া হয়েছে। ডিসপ্লেটির রেজুলেশন হলো ২৪০ × ২৪০ পিক্সেল।

✓ পুরো ওয়াচ টি সিলিকন দিয়ে বানানো হয়েছে। এর ওজন মাত্র ২৮ গ্রাম যেটা হাতে পড়ে থাকলে খুব হালকা মনে হবে। আর এই পুরো ঘড়ির সাইজ হলো 140×85×27 মিলি মিটার।

উপরে বর্ণিত এই সকল ফিচার ব্যতীত এই ঘড়িতে আরো অসংখ্য ফিচার্স রয়েছে। মাত্র ৩৯৫ টাকায় দারাজ অনলাইন শপ থেকে আপনারা এটি ক্রয় করতে পারবেন।

এই দামের মধ্যে যেসকল সিস্টেম পাবেন এগুলো এত কম দামে অন্য কোন ঘড়িতে পাবেন না।

Y68S Smart Bracelet

Y68S Smart Bracelet - 500 টাকার মোবাইল ঘড়ি
Y68S Smart Bracelet

আমাদের পোষ্টের লাস্টের ঘড়ি টিও আপনার 500 টাকার ও কম দামে পেয়ে যাবেন। এই ঘড়িটি পুরুষ এবং মহিলা দুইজনেই ব্যবহার করতে পারবে।

এছাড়া ঘড়িটিতে রয়েছে অসংখ্য ফিচারস যেগুলো ব্যবহার করে স্মার্ট ওয়াচ এর টেস্ট ভালোভাবেই পাবেন। নিচে ঘড়িটি সম্পর্কে ফিচারস বর্ণনা করা হলো।

✓ এই ঘড়ির বডি তৈরি করা হয়েছে সিলিকন এবং অ্যালুমিনিয়াম দ্বারা। আর এটার সাইজ হচ্ছে 25*2.0*1.16 সে.মি.

✓ ঘড়িটি কিনলে বক্সের সাথে শুধুমাত্র একটি ঘড়ি পাবেন এখানে কোন ইউজার ম্যানুয়াল কিংবা কেবল পাবেন না।

✓ এটার ব্যাটারি ক্যাপিসিতি হচ্ছে ৫০মিলি এম্পিয়ার। যার কারণে এটা থেকে খুব বেশি ব্যাটারি ব্যাকআপ পাওয়া সম্ভব হবে না।

✓ মোবাইলের সাথে কানেক্ট করলে আপনার ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন এবং ছবি তুলতে পারবেন।

✓ এছাড়াও এই ঘড়িটি আপনার দৈনন্দিন ঘুম আপনার ব্যায়ামের স্টেপস , হাটার স্টেপস , আপনার শরীরের ক্যালরি সহ যাবতীয় বিষয়গুলো মেপে দিবে।

✓ অ্যান্ড্রয়েড এপ্লিকেশন দিয়ে মোবাইলে কানেক্ট করলে আপনার মোবাইলে আসা ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ এবং instagram সহ যাবতীয় সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশন গুলো ডিসপ্লে তে দেখতে পারবেন।

✓ এছাড়া এটাতে ব্লুটুথ কলিং ফিচারসহ আপনার লোকেশনের আবহাওয়া বার্তা এটি দিতে পারবে।

তো বন্ধুরা এই Y68S ঘড়িটির দাম মাত্র ৩৯৯ টাকা। আপনারা চাইলে দরাজ অনলাইন শপ কিংবা অন্য কোন ট্রাস্টেড অনলাইন শপ থেকে এই ঘড়ি অর্ডার দিতে পারবেন।

শেষকথা

আজকের পোস্টে আমরা মোট পাঁচটি 500 টাকার মোবাইল ঘড়ি আপনাদের সামনে নিয়ে এসেছি। এই ঘড়িগুলো আপনারা 500 টাকার অনেক নিচে পেয়ে যাবেন।

মনে রাখবেন যেহেতু স্মার্ট ওয়াচ গুলোর দাম অনেকটা কম তাই এগুলো থেকে সার্ভিস ও খুব ভালো পাওয়া যাবেনা।

তারপরও আপনার বাজেট যদি কম হয়ে থাকে তাহলে আমাদের দেখানো আজকের এই ঘরিগুলো থেকে যেকোনো একটি নিতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *